ছন্ন ছাড়া জীবন

আমি তো ভালোই ছিলাম রাতের নীরবতায় নিজেকে লুকীয়ে রেখে 
ছিল আমার এলোমেলো একটা জীবন 
ছন্নছাড়া এই জীবন নিয়ে 
আমি তো বেশ আছি 
তবুও উড় মনে আজ হাজারো ভাবনা তোমাকে ঘিরে 
আমার আমি কে নতুন করে সাজানোর 
এক ইচ্ছার ডিঙ্গি নায়ে আমি কেন সাগর পাড়ি দিচ্ছি ?? 
কেন আমি আজ বাস্তবিক চিন্তা থেকে নিজেকে 
এত দূরে রেখেছি ?? 
হয়তো আমি তোমায় এত ভালোবাসি বলেই ?? 
মনের জমানো আবেগ গুলো তো আমি সেই কবেই শ্বাসরোধ করে মেরে ফেলেছি 
তবে কেন আজ ওরা আবার পুনর্জীবিত ?? 
তবে কি আমি আজও তোমায় ভালোবাসি ?? 
মাঝে মাঝেই কিছু প্রশ্নের বিষাক্ত তীর 
এ মনের আবেগ গুলো কে ছিন্নভিন্ন করে দেয় , 
ভাবনার অজান্তেই এ মনের আকাশ টা ঢেকে যায় হারিয়ে যাবে তুমি নামক এক 
বিশাল কালো ঘুটঘুটে চাঁদরে । 
এই অন্ধকার আজ আমায় কুঁড়ে কুঁড়ে খাচ্ছে 
তবুও এ অবাধ্য ভাবনা শুধু তোমাকেই ভাবে 
কারণ আমি যে সত্যিই আজও তোমায় ভালোবাসি

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

PC Based MikroTik Router OS Installation

থাই লটারি কিভাবে খেলবেন

লটারি জেতার কার্যকরী কৌশল জানেন কি?টিপস ও ট্রিকস