উষ্ঠা মারি প্রেমের কপালে!

উষ্ঠা মারি প্রেমের কপালে!
আজকালকার টিনেজারেরা প্রেম-প্রেম করে পাগল।প্রেম যেন স্বর্গের কোন ফল!যা না খেলে না পেলে তাদের চলবে না।যখন বন্ধুরা জিজ্ঞেস করে কিরে দোস্ত প্রেম-ট্রেম করিসনি?আমি বলি আরে না ও সব প্রেম-ট্রেম আমার দ্বারা হবে না।বন্ধুরা আবার জিজ্ঞেস করে এ পর্যন্ত কোন মেয়েকে ভাল লাগেনি?বা এখন কোন মেয়েকে ভাল লাগে না?প্রথম পশ্নের উত্তরে বলি ভাল লাগবে না কেন ভারতের নায়িকা ক্যাটরিনাকে খুব ভাল লেগেছিল তাই বলে প্রেম হয়ে গেল?
পরের প্রশ্নের উত্তরে বলি এখন একটা মেয়েকে ভাল লাগে।কথাটি মুখ থেকে শেষ হয়নি বন্ধুরা সব জিজ্ঞেস করল, মেয়েটার নাম কি বলনা।আমি বলতে চাইলাম না।ওদেরকে বললাম দেখ আমার একটা মেয়েকে ভাল লাগে তাই বলে তাকে আমি ভালবাসি না।দীপ্ত বলল ওই হল আগে ভাললাগা তারপর না ভালবাসা।আমি দীপ্তর দিকে তাকিয়ে বলি, দোস্ত ভাললাগা আর ভালবাসা এক নয়।তবুও সবাই আমাকে চেপে ধরে আমার ভাল লাগা মেয়েটির নাম জানতে।ওদের চাপাচাপিতে শেষ পর্যন্ত বলেই ফেলি নামটা।কিছুটা লাজুক মুখেই বলি,ওর নাম শ্যামলী।আচ্ছা আমি শ্যামলীর নামটা বলতে এত লজ্জা পেলাম কেন?তবে কি দীপ্তর কথায় ঠিক,ভাল লাগা থেকেই কি ভালবাসার শুরু।কিন্তু শ্যামলী তো জানে না আমি তাকে ভালবাসি।হ্যা জানাতে হবে।কিন্তু কি করে জানাব?ও পেয়েছি দীপ্তকে বললে ও সব ম্যানেজ করে নিতে পারবে।বিকালে গেলাম দীপ্তর কাছে। দীপ্ত আর শ্যামলীদের বাড়ি কিছুটা কাছাকাছিই।গিয়ে দেখি দীপ্ত ক্রিকেট খেলছে।
আমাকে দেখে বলল কিরে কি খবর কিছু বলবি?
আমি বললাম না মানে দীপ্ত তোর সাথে আমার না কিছু কথা আছে।
তা বলে ফেল কি কথা। আমার লজ্জা লাগছে।আরে আমাকে বলতে কিসের লজ্জা তোর!
ওই যে সকালে বলছিলাম না শ্যামলীকে আমার ভাল লাগে। দীপ্ত বলল তাই কি?
আমি আমতা আমতা করে বললাম,আমি শ্যামলীর সাথে প্রেম করতে চাই।তোর হেল্প দরকার।দীপ্ত কিছুটা জোরে হেসে উঠল।তারপর বলল,কি করে যে তোকে বলি দোস্ত তবুও না বললে হবে না তাই বলি শোন,শ্যামলীর সাথে দেড় বছর ধরে প্রেম চলছে আমার!প্রেমটা খুব গোপনে চলছে তাই তোরা কেউ জানিস না।
কথাটি শুনে হালকা নয় বেশ জোরেই একটা ধাক্কা খেলাম মনে।
সে জন্য সকালে যখন আমি বলেছিলাম শ্যামলীকে পছন্দ করি তখন দীপ্তর মুখটা কেমন কালো হয়ে গিয়েছিল।
মনে মনে প্রতিজ্ঞা করলাম, প্রেম আর কখনই নয়।উষ্ঠা মারি প্রেমের কপালে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

PC Based MikroTik Router OS Installation

থাই লটারি কিভাবে খেলবেন

লটারি জেতার কার্যকরী কৌশল জানেন কি?টিপস ও ট্রিকস