আমি একা। ভীষণ ভীষণ একা।

আমি একা। ভীষণ ভীষণ একা।

এই বিশাল পৃথিবীতে একটা ছোট্ট ধূলিকণা সমান দুনিয়া আমার। যে দুনিয়া প্রতিদিন পায়ের তলে পিষে ক্ষত-বিক্ষত করে ফ্যালে আমাকে। আমি কিছুতেই ছন্দ মিলিয়ে উঠতে পারি না। কিছুতেই আমি কারও তেলমাথায় তৈলমর্দন করতে পারি না, ব্রা র ফিতা, ফেটে বের হয়ে যাওয়া ফিটিং জামা কিংবা স্লিভলেস পরে কাউকে সিডিউসও করতে পারি না, আমি কারও তোষামোদ করতে পারি না, মেরুদণ্ডহীন কারও কাছে নত হতে পারিনা, যাকে ঘৃণা না করলে উল্টে যায় সূত্র তাকেও ঘৃণা করতে পারি না, যাকে ভালোবাসলে জান্নাত ছোঁয়া যায় তাকেও ভালোবাসতে পারি না। আমি কিলিকবাজি করতে পারি না, আমি বিচিং করতে পারি না, আমি মেকি হাসতে পারি না, ঢং এর কান্না কাঁদতেও পারি না। আমার প্রমোশনটা কোথায় গিয়ে যেন আটকে যায়, আমার ফার্স্ট হওয়া টা কোথায় গিয়ে যেন উল্টে যায়, আমার সপ্নের লালবাসটা শুধু স্বপ্নেই রয়ে যায়, আমার ভাল থাকাটা শুধু মেঘ হয়েই ভেসে বেড়ায়। ছন্দটা আমার মেলেই না।
.
আমি একা। ভীষণ ভীষণ একা। আমি ঠিক পৃথিবীর মত একা। আমার কোন ম্যাচ-আপ নেই, আমার কোন ব্যাক-আপ নেই। এই একাকিত্বও আমার একার নয়। আমার একাকিত্বেও ভাগ বসায় সে। তারে আমি চিনিনা। তার ঠিকানাও জানি না। সে কোথ থেকে এসেছে কোথায় যাবে তাও জানিনা। কি চায় সে তা কখনও জানতে পারিনি। শুধু এতটুকু জানি সে আছে। সবসময় আছে। আমার আশেপাশেই আছে। মাঝে মাঝে ছায়ামূর্তি হয়ে সে আসে আমার কাছে। এত কাছে আসে যত কাছে আসলে আমি শিউরে উঠি। আমার প্রচন্ড যন্ত্রণা হয়। আমি কাউকে বলতে পারি না। এই যন্ত্রণা কাউকে বোঝানো যায় না। সবকিছু পেরিয়ে আমি শুধু একটা রহস্য খুঁজে বেড়ায়। একটা তল খুঁজে বেড়াই। যার তল মারিয়ানা ট্রেঞ্জের চেয়েও গভীরে কোথাও...
.
কথক: প্রিয়ন্তি

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

PC Based MikroTik Router OS Installation

থাই লটারি কিভাবে খেলবেন

লটারি জেতার কার্যকরী কৌশল জানেন কি?টিপস ও ট্রিকস